CPA Marketing | BitterStrawberry Account in Bangladesh



Publisher Details

Free Revolutionary Tracker| Top converting exclusive mobile offers| Highest invoices| Global coverage| Publisher Managers and Support squads 24/7| Real time Optimization| Fast payments
Performance tracker
  • HybridLink
  • MoneyPlace
  • SmartLink


ADVERTISER 

Unique traffic from premium verified sites| Worldwide coverage| Dedicated account managers| Post event optimization| Targeted performance| Unique market insights to upcoming trends


20+ AVAILABLE VERTICALS

Because we like to be everywhere and we have thousands of traffic sources all over, on our platform, you have access to the most affiliate marketing verticals which were proven to work.


EXPOSURE

You have an offer that you want to promote all over the world? Or a product that works only in a specific place on Earth? We, at BitterStrawberry, will help you in any situation to find the right exposure for a large range of products. We have thousands of traffic sources where you can place your offers, so you don’t have to worry about anything. Don’t be afraid to try new markets, because you don’t know which one might surprise you. But before, just ask any Advertiser Manager.


TRAFFIC & TARGETING

We are the benchmark when it comes to scalability and unique, quality worldwide traffic, exclusive deals with publishers, demographic targeting and advanced tracking.


FRAUD PREVENTION

Our high-performance platform developed a mobile fraud prevention technology that analyzes affiliate behavior and patterns by mirroring and filtering in real time.


NETWORK

Together, we fuel efficiency, optimizing all campaigns with the right technology, tools and insights. Our expertise in audience monetization will empower your affiliate marketing programs to make money on your GEO, direct, remnant or cap overflow traffic. Add our offers to your network and become the most effective version of yourself!






সিপিএ মার্কেটিং করে স্মার্ট ক্যারিয়ার গড়ুন অনলাইন এ
সিপিএ এমন একটি মার্কেটিং পদ্ধতি registration,e-mail submit,survey,pin submit,download ইত্যাদি কিছু কাজের মাধ্যমে বিক্রয়কারী প্রতিষ্ঠানের সাথে ক্রেতার সংযোগ স্থাপন করে বিক্রয় নিশ্চিত করা এবং এ থেকে মারকেটার রা কমিশন পেয়ে থাকে। এ ক্ষেত্রে পন্য বিক্রয়ের পরে যতগুলা ধাপ আছে কোম্পানি নিজেই করে থাকে। অ্যাফিলিয়েট মার্কেটিং এর ছেয়ে সিপিএ মার্কেটিং অধিকতর লাভজনক ও সম্ভাবনাময় আয়ের মাধ্যম। মনে করুন কোন একটি নতুন একটি এন্টিভাইরাস বাজার ছাড়ল এবং কিছু দিনের জন্য ফ্রি ব্যাবহার করার সুযোগ দিল এবং সিপিএ মারকেটার দের বলা হল প্রতিটি ফ্রি ব্যাবহারকারীর ৩ ডলার দেয়া হবে। অর্থাৎ কথা হচ্ছে মারকেটার দের এফিলিয়েট লিংক ব্যাবহার করে যদি কেউ ফ্রি এন্টিভাইরাস টা ব্যবহার করে তবে সেই মারকেটার ৩ ডলার কমিশন পাবে।এক্ষেত্রে কথা হচ্ছে কোম্পানির ফ্রি এন্টিভাইরাস বিক্রি হল এবং মারকেটার রা পেল ৩ ডলার কিন্তু কোম্পানির কি লাভ।কোম্পানির লাভ হচ্ছে তাদের গ্রাহক নিশ্চিত করা , কিছু দিনের জন্য ফ্রি হলেও পরে আবার টাকা দিয়ে কিনে ব্যাবহার করতে হবে। বিশ্বের যত বড় বড় কোম্পানি আছে তাদের নতুন কোন প্রোডাক্ট আসলে এগুলা সিপিএ মার্কেট প্লেসে দিয়ে থাকে এক্ষেত্রে কোম্পানি এবং মারকেটার রা অনেক লাভবান হয়।

জনপ্রিয় কিছু সিপিএ মার্কেট প্লেসঃ
-MaxBounty
-PeerFly
-Clickbooth
-Clickdealer

সিপিএ মার্কেট প্লেস গুলো তে রেজিস্ট্রেশন করার নিয়মঃ
প্রায় সব সিপিএ মার্কেটিং এ রেজিস্ট্রেশন করার নিয়ম একই রখম। প্রথমে পারসোনাল ইনফরমেশন দিতে হবে( যেমনঃনাম ঠিকানা,ই মেইল, জন্মতারিখ) তারপর আবেদনকারির ওয়েব সাইট এর ঠিকানা,মারকেটিং পদ্ধতি, কিভাবে তাদের সম্পর্কে জানতে পারছেন,অন্য কোন মার্কেট প্লেসে কাজ করেছেন কিনা, মুলত এরকম তথ্য দিতে হবে আপনাকে।

এই পেশায় কারা ভাল করতে পারবেঃ
মার্কেটিং এ কাজ করার জন্য যাদের ইচ্ছা ও আগ্রহ আছে এবং ধৈর্য, একমাত্র তারাই এই পেশায় ভাল করতে পারবে। ধৈর্য হারালে সফল হওয়া সম্ভব নয়। ইংরেজি তে পারদরশি থাকলে ভাল হয় যেহেতু আন্তর্জাতিক ক্লায়েন্ট এবং ক্রেতাদের সাথে আপনাকে কাজ করতে হবে। আর যারা ডিজিটাল মার্কেটিং ভাল পারে তার এই পেশায় অনেক ভাল করতে পারবে।আপনার ইচ্ছা ও আগ্রহ থাকলে কোন কিছুই আপনাকে থামিয়ে রাখতে পারবে না।

সিপিএ মার্কেটিং এ কাজ কতটুকুঃ
এই মার্কেটিং বিড করার মত কোন ঝামেলা নেই এজন্য এই মার্কেট প্লেস এ কাজ করা অনেক সহজ।এখানে বিভিন্ন ধরনের অফার আছে, যে যার মত অফার পছন্দ করে কাজ করতে পারে। তাই লেখাপড়া এর পাশাপাশি সিপিএ করার সুযোগ আছে। তবে প্রথমে তাকে কাজ সম্পর্কে ভালোভাবে জেনে নিতে হবে।

সিপিএ মার্কেটিংয়ের সুবিধা ও অসুবিধাগুলো কী কী?

কিছু বাংলাদেশি মারকেটার রা সঠিক প্রশিক্ষন না পাওয়ার কারনে কিছু ভুল পদ্ধতি তে মার্কেটিং করে ফলে কিছুদিনের জন্যা ইনকাম হলেও পরবরতিতে ইনকাম করা সম্ভব না এবং একাউন্ট ডিজেবল হয়ে যায়। কিছু কিছু ভাল মার্কেট প্লেস বাংলাদেশ কে কাজ দেয়া বন্ধ করে দিয়েছে এসব স্প্যাম এর কারনে। মোট কথা কিছু কিছু অসাধু মারকেটার দের জন্য ভুগতে হয় আমাদের সবাই কে। আমি সবাই কে অনুরুধ করব সঠিক নিয়ম কানুন মেনে আপনারা মার্কেট প্লেস গুলোতে কাজ করতে । নতুন রা যদি এ ফ্লাটফরমে আসতে চান তাহলে আমি আপনাদের ওয়েলকাম জানাব কারন ইনকাম ও অনলাইন ক্যারিয়ার এর জন্য আপনি বেস্ট উপায় বেছে নিয়েছেন। অবশেষে আমি একটা কথাই বলব ইচ্ছা,আগ্রহ ও ধৈর্য নিয়ে কাজ করলে সাফল্য আসবে ১০০%।




আপডেট নিউজ পেতে আমাদে সঙ্গে থাকুন.................. ধন্যবাদ



1 comment:

If you have any doubts. Please let me know.

Powered by Blogger.