স্বামী প্রথম রাতেই স্ত্রীকে বলছে আমি এই বিয়েতে রাজি ছিলাম না, আমার পরিবার জোর পূর্বক বিবাহ দিয়েছে,


স্বামী প্রথম রাতেই স্ত্রীকে বলছেদেখ আমি এই বিয়েতে রাজি ছিলাম নাআমার পরিবার জোর পূর্বক বিবাহ দিয়েছেসো তোমার মতো তুমিআর আমার মতো আমি স্ত্রী একদম চুপকিন্তু হতাশ হলেন না মধ্যে রাতে স্ত্রী তাহাজ্জুদ সালাতের জন্য উঠলেনস্বামীর এলোমেলো চুলে শীতল পরশ হাতখানা বুলিয়ে দিয়েআলতো করে কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললচলুন আল্লাহর শুকরিয়া আদায় করিআর আল্লাহর শুকরিয়া আদায় করার একমাত্র সেতু হলো সালাতস্বামী চোখ খুলে স্ত্রীর মুখের দিকে তাকিয়ে অবাককি মিষ্টি হাসিঅপূর্ব চাহনিস্বামী বলল তুমি যাওআমি ঘুমাবোসকালে কাজ আছে,,,, স্ত্রী বলল আমি আপনাকে জান্নাতের পথে ডাকছিসুখশান্তিসচ্ছলতাসম্মৃদ্ধির পথে ডাকছিস্বামী বলল ওকে ঠিক আছেতাহলে আমাকে জান্নাতে নিয়ে যাওস্ত্রী বলল তাহলে ওযু করে এসে আল্লাহর কাছে জান্নাত চাও পেয়ে যাবেস্বামী বলল আমি অনেক সুখ চাইস্ত্রী বলল পৃথিবীর সবাই সুখের ক্রেতাআর আল্লাহ রাব্বুল আলামিন হলেন একাই সুখের বিক্রেতাস্বামী বলল কিভাবেস্ত্রী বললআল্লাহ মুমিন ব্যাক্তির জান  মাল ক্রয় করে নিয়েছেন জান্নাতের বিনিময়ে স্বামী বলছে আমি তো খারাপআর তুমি এই জামানার একজন পুত  পবিত্র নারীআমার মতো একজন অপবিত্র ছেলের সাথে তুমি জীবন কাটাতে পারবেনা,,,,, স্ত্রী বললআপনার সমস্ত শরীর যদি হযরত আইয়ুব (আঃমতো পোকাই ভরে যায়তবে আমি বিবি রহিমার মতো আপনার পাশে থেকে সেবা যত্ন করবো আপনার সাথে বিয়ের পরআপনার সম্পদআমার ইজ্জতসবই আপনার আমানতআর এই আমানতের খিয়ানত আমি কখনোই করবোনাআমাদের ঘরটা রাসূলের ঘরের মতো হোক,,,, দিনের পর দিন রান্না না হোককিন্তু আপনার মুখে মুক্তা ঝরা হাসি থাকুক,,,,,,,, স্বামী ভাবছেএমন জীবন সঙ্গীনি ভাগ্যক্রমে পেয়েছিআর তাকে অবহেলা নয়বরং আমার শরীরের একটা অংশ করে নিইস্বামী তার স্ত্রীকে বলছেআমাকে জান্নাতে নিয়ে যাবে বললেকিন্তু এটাতো বললে না যেজান্নাতে আমার বুকে মাথা রেখেএমন মিষ্টি পরশ বুলাবে কিনা স্ত্রী চোখের পানি ছেড়ে দিয়েমাথা নাড়িয়ে হ্যাঁ সূচক বাক্য প্রকাশ করলো আপনার স্বামী যেমনই হোক না কেনসে তো আর ফেরাউন নয়তাহলে তাকে জান্নাতের দিকে ডাকুনআর আমি এটা বিশ্বাস করিসমস্ত ছেলেই ভালবাসার কাছে হেরে যায়আর মেয়েরা ভালবাসার ক্ষেত্রটি ছেলেদের চাইতে ভাল বুঝেযার কারনে আল্লাহ মেয়েদেকে মা বানিয়েছেন

No comments

If you have any doubts. Please let me know.

Powered by Blogger.